logo

সময়: ০৬:২৮, শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ০৬:২৮ অপরাহ্ন

সর্বশেষ খবর

ইস্পাহানি ফিদে রেটিং দাবা প্রতিযোগিতা, প্রতিববন্ধী দাবা খেলোয়াড়দের জন্য চুয়েটে জনসংযোগ কর্মকর্তা হিসেবে যোগদান করলেন আইদিত ইবনে মঞ্জু জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ১ম বর্ষ ভর্তির আবেদনের ২য় মেধা তালিকা প্রকাশ   মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি মোঃ হাসানুজ্জামান @হাছান(৪২), গ্রেফতার করেছে র‌্যাব-২ ও র‌্যাব-৬। অবৈধভাবে চাঁদা উত্তোলন করাকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৪ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। ‘বিদেশে কর্মী প্রেরণে রিক্রুটিং এজেন্সিকে মানবিক হওয়ার আহ্বান’-প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী

রাত-দিনের তাপমাত্রা অপরিবর্তিত থাকবে

Ekattor Shadhinota
০৩ জানুয়ারী, ২০২৩ | সময়ঃ ১২:৪৬
photo
ফাইল ছবি

নিজস্ব প্রতিনিধি: -সারাদেশে রাত ও দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকবে। ফলে শীতের দাপট অব্যাহত থাকতে পারে বলে পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস।
মঙ্গলবার (৩ জানুয়ারি) এমন পূর্বাভাস দেওয়া হয়েছে।
আবহাওয়াবিদ মো. বজলুর রশিদ জানিয়েছেন, উপমহাদেশীয় উচ্চচাপ বলয়ের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।
বুধবার (৪ জানুয়ারি) সকাল পর্যন্ত অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। মধ্যরাত থেকে সকাল পর্যন্ত দেশের কোথাও কোথাও মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে।
এছাড়া সারাদেশে রাত এবং দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। ঢাকায় উত্তর অথবা উত্তর-পশ্চিম দিক থেকে ঘণ্টায় বাতাসের সর্বোচ্চ গতিবেগ থাকবে ৫ থেকে ১০ কিলোমিটার। আগামী দু'দিনে আবহাওয়ার সামান্য পরিবর্তন হতে পারে।
মঙ্গলবার দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে শ্রীমঙ্গলে, ৮ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। ঢাকার সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১৪ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…