logo

সময়: ০৯:৩৫, শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ০৯:৩৫ অপরাহ্ন

সর্বশেষ খবর

ইস্পাহানি ফিদে রেটিং দাবা প্রতিযোগিতা, প্রতিববন্ধী দাবা খেলোয়াড়দের জন্য চুয়েটে জনসংযোগ কর্মকর্তা হিসেবে যোগদান করলেন আইদিত ইবনে মঞ্জু জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ১ম বর্ষ ভর্তির আবেদনের ২য় মেধা তালিকা প্রকাশ   মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি মোঃ হাসানুজ্জামান @হাছান(৪২), গ্রেফতার করেছে র‌্যাব-২ ও র‌্যাব-৬। অবৈধভাবে চাঁদা উত্তোলন করাকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৪ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। ‘বিদেশে কর্মী প্রেরণে রিক্রুটিং এজেন্সিকে মানবিক হওয়ার আহ্বান’-প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী

চলমান লকডাউনে ক্ষতিগ্রস্তদের জন্য সাড়ে ১০ কোটি টাকা বরাদ্দ দিলেন প্রধানমন্ত্রী

Ekattor Shadhinota
২১ এপ্রিল, ২০২১ | সময়ঃ ০১:১৭
photo
প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নিজস্ব প্রতিনিধি:  -করোনাভাইরাসের কারণে চলমান লকডাউনে ক্ষতিগ্রস্তদের সহায়তার লক্ষে ১০ কোটি ৫০ লাখ টাকা বরাদ্দ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দরিদ্র, দুঃস্থ, ভাসমান এবং অসচ্ছল মানুষকে বরাদ্দকৃত অর্থ থেকে সহায়তা দেওয়া হবে। জেলা প্রশাসকগণের অনুকূলে এ অর্থ বরাদ্দ দেওয়া হয়েছে।
মহামারী করোনাভাইরাসের সংক্রমণের হার বেড়ে যাওয়ায় সম্প্রতি দেশে কঠোর বিধিনিষেধ আরোপ করা হয়। এরপর গত ১৪ এপ্রিল থেকে সারাদেশে সর্বাত্মক লকডাউন কার্যকর করা হয়। দুই সপ্তাহের এ লকডাউন শেষ হবে আগামী ২৮ এপ্রিল।  

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…