logo

সময়: ০৭:৩৭, শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১

১০ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ, ০৭:৩৭ পূর্বাহ্ন

সর্বশেষ খবর

ওমর সানী বাদে মৌসুমী পরিবারের সবাই করোনায় আক্রান্ত

Ekattor Shadhinota
০৪ এপ্রিল, ২০২১ | সময়ঃ ০৬:০৯
photo
ফাইল ছবি

বিনোদন  :-গত ২৬ মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে ছেলে ফারদিনকে বিয়ে করিয়ে ঘরে নতুন বউ নিয়ে আসেন তারকা দম্পতি ওমর সানী-মৌসুমী।  কিন্তু ছেলের বউ ঘরে তোলার  করানোর সাতদিন পর ওমর সানী জানালেন তার পরিবারের সবাই অসুস্থ হয়ে পড়েছেন। অসুস্থ হওয়ার পরই  পুরো পরিবারই আইসোলেশনে চলে যায়। পরে করোনা পরীক্ষা করতে দেওয়া হয়।  
রোববার ওমর সানী জানালেন তিনি ছাড়া তার পরিবারের স্ত্রী অভিনেত্রী মৌসুমী, মেয়ে ফাইজা, ছেলে ফারদীন ও পুত্রবধূ আয়েশাসহ পরিবারের সবাই করোনা পজিটিভ।
সানী বলেন, বেশ কয়েকদিন ধরে পরিবারের সবাই অসুস্থ অনুভব করছিলো। করোনার কিছু উপস্বর্গ থাকায় করোনা পরীক্ষা করাতে দেই।  শনিবার  রাতে করোনা টেস্টের রিপোর্ট পাই। সেখানে আমি ছাড়া মৌসুমীসহ পরিবারের সবার রিপোর্ট পজিটিভ আসে।
এদিকে  সানী-মৌসুমীর ছেলে ফারদীন করোনার বিষয়টি জানিয়ে ফেসবুকে লিখেছেন।‘বাবা ছাড়া আমাদের পরিবারের সবার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আমার আংকেল রাশিদুজ্জামান মিল্লাত এবং আন্টি ইউনাইটেড হাসপাতালে ভর্তি। আমাদের জন্য আপনাদের দোয়া কামনা করছি। আর যারা আমাদের সংস্পর্শে এসেছেন তাদের সেই অনুযায়ী সতর্কতা অবলম্বনের অনুরোধ জানাচ্ছি। আল্লাহ আমাদের দ্রুত সুস্থতা দান করুন।’
গেল ২৬ মার্চ কানাডাপ্রবাসী আয়েশার সঙ্গে ছেলে ফারদীনের বিয়ে দেন মৌসুমী-ওমর সানী দম্পতি। বিয়ে উপলক্ষে তারা পারিবারিক অনুষ্ঠানেরও আয়োজন করেন। সেখান থেকেই সবাই আক্রান্ত হয়ে থাকতে পারেন বলে ধারনা করছেন এই তারকা পরিবার।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…