logo

সময়: ০৭:২২, শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১

১০ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ, ০৭:২২ পূর্বাহ্ন

সর্বশেষ খবর

লক ডাউন না দেওয়ার অনুরোধ- বাংলাদেশে আওয়ামী ওলামালীগের

Ekattor Shadhinota
০৩ এপ্রিল, ২০২১ | সময়ঃ ১১:৩৪
photo
বাংলাদেশে আওয়ামী ওলামালীগের-

নিজস্ব প্রতিনিধি:- আজ সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধ করে বাংলাদেশে আওয়ামী ওলামালীগ। বক্তারা বলে “দ্বীন ইসলামে কোন ছোঁয়াচে রোগ নেই” হাদিস শরীফ এর প্রেক্ষিতে করোনাতঙ্ক থেকে এবং করোনা নামে অর্থনীতি বিপয¯ করার পায়তারা থেকে জনগণকে হেফাজত করা এবং করোনার নামে বিএনপি জামাতের দূরভিসন্ধি মুলক প্রচারণা লকডাউরে ফাঁদে সরকারকে পা না দেওয়ার অহবান।

সমাবেশে বক্তারা আরো বলেন সম্প্রতি ভারতের শিয়া ওয়াকফ বোর্ডের সাবেক চেয়ারম্যান ওয়াসিম রিজভী নামক এক কুখ্যাত ইসলাম বিদ্বেষী ভারতীয় সুপ্রীম কোর্টে একটি রিট পিটিশন করেছে যাতে পবিত্র কুরআন শরীফের ২৬টি আয়াত অপসারণে দাবি করেছে। পবিত্র দ্বীন ইসলামে পরিবর্তন কারীর ওয়াসিম রিজভীর মৃত্যুদন্ড দাবি করছি।  

সমাবেশে বক্তারা দাবি করে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণের স্থানে পৃথিবীর সর্বোচ্চ মসজিদ তথা ১৫০ তলা মসজিদ তৈরী করতে হবে। এবং বঙ্গবন্ধু যেখানে দাড়িয়ে ভাষণ দিয়েছিলেন সেখানে পৃথিবীর সর্বোচ্চ মীনার তৈরী করতে হবে।  

হাফেজ  মাওলানা মুহাম্মদ আব্দুস সাত্তারের সঞ্চালনায় বক্তব্য রাখেন মাওলানা মুহাম্মদ আখতার হুসাইন বুখারী, কাজী মাওলানা মুহাম্মদ আবুল বাসার শেখ শরীয়তপুরী, ও বাংলাদেশ আওয়ামী ওলামালীগের অন্যান্য নেত্রী বৃন্দ।  
 

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…