logo

সময়: ০৯:২৮, শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ০৯:২৮ পূর্বাহ্ন

সর্বশেষ খবর

জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ১ম বর্ষ ভর্তির আবেদনের ২য় মেধা তালিকা প্রকাশ   মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি মোঃ হাসানুজ্জামান @হাছান(৪২), গ্রেফতার করেছে র‌্যাব-২ ও র‌্যাব-৬। অবৈধভাবে চাঁদা উত্তোলন করাকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৪ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। ‘বিদেশে কর্মী প্রেরণে রিক্রুটিং এজেন্সিকে মানবিক হওয়ার আহ্বান’-প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ ও ক্ষুদে ডাক্তার কার্যক্রম উপলক্ষে মসিকের এডভোকেসী সভা প্রেমিকার বাড়ির সামনে বিষপাণে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য

করোনা সংক্রমণ প্রতিরোধে মসিকের উদ্যোগে মাস্ক ক্যাম্পেইন

Ekattor Shadhinota
০১ এপ্রিল, ২০২১ | সময়ঃ ০৯:৪৪

নিউজ ডেস্ক ঃ-  করেনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে আজ বেলা ১১টায় নগরীর ৭ টি পয়েন্টে একযোগে মাস্ক বিতরণ ক্যাম্পেইন পরিচালনা করে ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক)। সিটি কর্পোরেশরন সচিব রাজীব কুমার সরকার গাঙ্গিনাপাড় মোড়ে মাস্ক বিতরণের মাধ্যমে ক্যাম্পেইনের উদ্বোধন করেন।

এ সময় তিনি বলেন, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সরকারের ১৮ দফা কর্মসূচী বাস্তবায়নে শক্ত অবস্থানে রয়েছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন। ইতোমধ্যে সিটি মেয়র মোঃ ইকরামুল হক টিটুর নির্দেশনায় সিটির বিনোদন কেন্দ্রসমূহ বন্ধ ঘোষণা  করা হয়েছে। স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণে সিটির ৩৩টি ওয়ার্ডে নিয়মিত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হবে এবং মাস্ক বিতরণ ক্যাম্পেইন চলমান থাকবে।

মাস্ক বিতরণের অন্যান্য পয়েন্টসমূহ হলো- টাউন হল মোড়, নতুনবাজার মোড়, ব্রীজ মোড়, চরপাড়া মোড়, শম্ভগঞ্জ বাজার এবং মাসকান্দা বাসষ্ট্যান্ড। উল্লেখ্য, করোনা দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সিটি কর্পোরেশনের লক্ষাধিক মাস্ক বিতরণের পরিকল্পনা রয়েছে।

গাঙ্গিনাপাড় মোড়ে মাস্ক বিতরণকালে আরও উপস্থিত ছিলেন প্রধান ভান্ডার ও ক্রয় কর্মকর্তা অন্নপূর্ণা দেবনাথ, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব প্রমুখ। নগরীর অন্যান্য পয়েন্টেগুলো সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দ, কর্মকর্তা কর্মচারীবৃন্দের উপস্থিতিতে পরিচালিত হয়। 

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…