logo

সময়: ০৭:৫১, শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১

১০ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ, ০৭:৫১ পূর্বাহ্ন

সর্বশেষ খবর

লজ্জাজনক হার দিয়ে টাইগারদের নিউজিল্যান্ড সফর শেষ

Ekattor Shadhinota
০১ এপ্রিল, ২০২১ | সময়ঃ ০৯:১৬
photo
ফাইল ছবি

নিজস্ব  প্রতিনিধি:  -টি-টোয়েস্টি সিরিজের শেষ ম্যাচে লজ্জাজনক পরাজয় দিয়ে দুঃস্বপ্নের সফর শেষ করল বাংলাদেশ। অকল্যান্ডে বৃষ্টিবিঘ্নিত শেষ টি-টোয়েন্টিতে বাংলাদেশ ১০ ওভারও ব্যাট করতে পারলো না টাইগাররা। এ ম্যাচে টাইগারদের বিবর্ণ পারফরম্যান্সে ৬৫ রানের বিশাল পরাজয়।
বৃষ্টির কারণে ম্যাচের দৈর্ঘ্য অর্ধেকে নেমে আসে। টস হেরে ব্যাট করতে নেমে লিটন দাসের দলের বিপক্ষে কিউইরা জড়ো করে ১৪১ রানের পাহাড়। নির্ধারিত ১০ ওভারে মাত্র ৩ উইকেট হারিয়ে। দলের পক্ষে সর্বোচ্চ ৭১ রান করেন ফিন অ্যালেন। মাত্র ২৯ বলের মোকাবেলায় ১০ চার ও ৩ ছক্কা হাঁকান তিনি। এছাড়া আরেক ওপেনার মার্টিন গাপটিল ১ চার ও ৫ ছক্কায় ১৯ বলে ৪৪ রান করেন।
বাংলাদেশের হয়ে একটি করে উইকেট নেন তাসকিস আহমেদ ও শরীফুল ইসলাম ও অফস্পিনার মেহেদী হাসান।
জবাবে ব্যাট করতে নেমে অধিনায়ক ও ওপেনার লিটন দাস গোল্ডেন ডাকের শিকার হন। তার আগে দল হারায় সৌম্য সরকারকেও। নাঈম শেখ ভালো করার ইঙ্গিত দিলেও ইনিংস বড় করতে পারেননি। নাঈমের ১৩ বলে ১৯ ও সৌম্যর ৪ বলে ১০ রানের দুই আশা জাগানিয়া ব্যর্থ ইনিংস ছাড়া দুই অঙ্কের রান দেখেছেন কেবল মোসাদ্দেক হোসেন সৈকত।
শেষপর্যন্ত ৯.৩ ওভারে ৭৬ রানে অলআউট হয়ে যায় বাংলাদেশ। কিউইদের পক্ষে টড অ্যাসেল চারটি এবং টিম সাউদি তিনটি উইকেট শিকার করেন। এ পরাজয়ে ওয়ানডের পর টি-টোয়েন্টি সিরিজেও হোয়াইটওয়াশ হল বাংলাদেশ।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…