logo

সময়: ০৮:০৫, শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১

১০ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ, ০৮:০৫ পূর্বাহ্ন

সর্বশেষ খবর

বড় জয়ে শীর্ষে স্পেন

Ekattor Shadhinota
০১ এপ্রিল, ২০২১ | সময়ঃ ১০:১৯
photo
ফাইল ছবি

স্পোর্টস ডেস্ক:-  বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে কসোভোকে ৩-১ গোলে উড়িয়ে দিয়েছে স্পেন। এ জয়ে ‘বি’ গ্রুপে শীর্ষে উঠেছে লুইস এনরিকের শিষ্যরা। দলের জয়ে একটি করে গোল করেন দানি ওলমো, ফেরান তোরেস ও জেরার্দ মোরেনো। আর কসোভোর হয়ে একমাত্র গোলটি করেন বেসার হালিমি।
বুধবার রাতে সেভিয়ায় ৩৪তম মিনিটে ওলমোর দর্শনীয় গোলে এগিয়ে যায় স্পেন। আলবার পাস ডি-বক্সে পেয়ে বাঁ দিক থেকে জায়গা বানিয়ে ডান পায়ের বাঁকানো শটে দূরের পোস্ট দিয়ে ঠিকানা খুঁজে নেন লাইপজিগ মিডফিল্ডার।
আর দুই মিনিট পর পেদ্রির বাড়ানো বল ডি-বক্সে ডান দিকে ধরে কোনাকুনি শটে ব্যবধান দ্বিগুণ করেন তোরেস। বল দূরের পোস্টে লেগে জালে জড়ায়।
দ্বিতীয়ার্ধে ৭০তম মিনিটে স্পেন গোলরক্ষকের ভুলের সুযোগ অসাধারণভাবে কাজে লাগান হালিমি। প্রতিপক্ষের একটি আক্রমণ ঠেকাতে বক্সের বাইরে বেরিয়ে আসেন উনাই সিমোন; কিন্তু বল নিয়ন্ত্রণে নিতে পারেননি। বল ধরে স্পেনের অর্ধের মাঝ বরাবর থেকে দারুণ শট নেন মিডফিল্ডার হালিমি। বল উড়ে গিয়ে ক্রসবার ঘেঁষে জালে জড়ায়।
কিন্তু পাঁচ মিনিট পরেই অবশ্য ফের ব্যবধান বাড়ায় স্পেন। কর্নারে দারুণ কোনাকুনি হেডে স্কোরলাইন ৩-১ করেন মোরেনো।
গ্রুপে তিন ম্যাচে দুই জয় ও এক ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে গ্রুপের শীর্ষে ফিরল স্পেন। এক ম্যাচ কম খেলা সুইডেন ৬ পয়েন্ট নিয়ে দুইয়ে নেমে গেছে। গ্রিস ২ পয়েন্ট নিয়ে আছে তিনে। ১ পয়েন্ট নিয়ে চার নম্বরে জর্জিয়া। কসোভোর পয়েন্ট শূন্য।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…