logo

সময়: ০৩:৩৯, শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ, ০৩:৩৯ পূর্বাহ্ন

সর্বশেষ খবর

শনিবার খোলা থাকবে শিক্ষাবোর্ড

Ekattor Shadhinota
১৩ নভেম্বর, ২০২১ | সময়ঃ ১০:১৮
photo
ফাইল ছবি

নিজস্ব  প্রতিনিধি:  -আসন্ন এসএসসি পরীক্ষা সফলভাবে সম্পন্ন করা ও পরীক্ষার্থীদের পরীক্ষা সংক্রান্ত যাবতীয় জটিলতা নিরসনের লক্ষ্যে শিক্ষা বোর্ডের পরীক্ষা শাখা শনিবারও (১৩ নভেম্বর) খোলা থাকবে।
শুক্রবার (১৩ নভেম্বর) দুপুরের দিকে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চট্টগ্রামের পরীক্ষা নিয়ন্ত্রক নারায়ণ চন্দ্র নাথ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
জানা গেছে, ২০২১ সালের এসএসসি পরীক্ষা শুরু হবে আগামী ১৪ নভেম্বর (রোববার)। এ পরীক্ষা সফল ভাবে সম্পন্ন করার লক্ষ্যে এবং পরীক্ষার্থীদের পরীক্ষা সংক্রান্ত যাবতীয় জটিলতা নিরসনের করার জন্য শিক্ষা বোর্ডের পরীক্ষা শাখা আগামীকাল শনিবারও সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত খোলা থাকবে। এ সময়ে যেকোনো প্রতিষ্ঠান বা পরীক্ষার্থী পরীক্ষা সংক্রান্ত কোনো জটিলতা থাকলে নিরসনের জন্য যোগাযোগ করতে পারবেন।
মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চট্টগ্রামের পরীক্ষা নিয়ন্ত্রক নারায়ণ চন্দ্র নাথ বাংলানিউজকে বলেন, পরীক্ষার্থীদের পরীক্ষা সংক্রান্ত যাবতীয় জটিলতা নিরসনের লক্ষ্যে আমরা এ সিদ্ধান্ত নিয়েছি। যেকোনো প্রতিষ্ঠান বা পরীক্ষার্থী তাদের সমস্যা নিয়ে আসতে পারবে। আমরা তা সমাধান করবো।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…