logo

সময়: ০৩:০১, শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ০৩:০১ পূর্বাহ্ন

সর্বশেষ খবর

মেট্রোরেলের আরও চার কোচ ও দুই ইঞ্জিন পৌঁছেছে মোংলা বন্দরে

Ekattor Shadhinota
১২ নভেম্বর, ২০২১ | সময়ঃ ১১:০৩
photo
ফাইল ছবি

নিজস্ব প্রতিনিধি:  -মেট্রোরেলের ষষ্ঠ চালানের মালামাল নিয়ে মোংলা বন্দরে ভিড়েছে বিদেশি জাহাজ এম ভি ব্রাইট কোরাল। জাপানের কোবে বন্দর থেকে মেট্রোরেলের এ মালামাল নিয়ে আসা জাহাজটি আজ শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে বন্দরের ৯ নম্বর জেটিতে ভিড়ে।
বিদেশি এই জাহাজটির স্থানীয় শিপিং এজেন্ট এনসিয়েন্ট স্টিম শিপ কোম্পানি লিমিটেডের জেনারেল ম্যানেজার মো. ওহিদুজ্জামান জানান, জাহাজটিতে মেট্রোরেলের চারটি রেলওয়ে কোচ/বগি ও দুটি ইঞ্জিনসহ ২৮ প্যাকেজ মেশিনারি পণ্য রয়েছে। আগামীকাল শনিবার সকাল থেকে জাহাজ হতে এ মালামাল খালাস কাজ শুরু হবে। খালাস করে নদীপথে নেওয়া হবে ঢাকার উত্তরার দিয়াবাড়ী ডিপোতে।
মোংলা বন্দর কর্তৃপক্ষের হারবার মাস্টার কমান্ডার শেখ ফখরউদ্দীন জানান, আজ কোচ ও ইঞ্জিন নিয়ে বিদেশি জাহাজ বন্দরের জেটিতে ভিড়েছে। এর আগে গত ২ অক্টোবর চারটি ইঞ্জিন ও আটটি কোচ নিয়ে এম ভি এসপিএম ব্যাংকক, ১২ সেপ্টেম্বর চারটি কোচ ও দুটি ইঞ্জিন নিয়ে এম. ভি প্রেসার্স কোরাল, ২০ জুলাই এম. ভি হরিজন-৯ জাহাজে ১০টি কোচ ও দুটি ইঞ্জিন, ৫ মে এম.ভি ওশান গ্রেস জাহাজে ছয়টি কোচ এবং ৩১ মার্চ এম.ভি এসপিএম ব্যাংকক জাহাজে মেট্রোরেলের ছয়টি কোচ আসে এ বন্দরে। যা খালাস শেষে নদীপথে নেওয়া হয় ঢাকার উত্তরায় দিয়াবাড়ী ডিপোতে।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…