logo

সময়: ০৩:৫৭, শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ০৩:৫৭ অপরাহ্ন

সর্বশেষ খবর

ইস্পাহানি ফিদে রেটিং দাবা প্রতিযোগিতা, প্রতিববন্ধী দাবা খেলোয়াড়দের জন্য চুয়েটে জনসংযোগ কর্মকর্তা হিসেবে যোগদান করলেন আইদিত ইবনে মঞ্জু জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ১ম বর্ষ ভর্তির আবেদনের ২য় মেধা তালিকা প্রকাশ   মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি মোঃ হাসানুজ্জামান @হাছান(৪২), গ্রেফতার করেছে র‌্যাব-২ ও র‌্যাব-৬। অবৈধভাবে চাঁদা উত্তোলন করাকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৪ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। ‘বিদেশে কর্মী প্রেরণে রিক্রুটিং এজেন্সিকে মানবিক হওয়ার আহ্বান’-প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী

টেকনাফে ৩ কোটি টাকার ইয়াবা জব্দ

Ekattor Shadhinota
৩০ অক্টোবর, ২০২১ | সময়ঃ ০৯:১৭
photo
ফাইল ছবি

নিজস্ব  প্রতিনিধি:  - কক্সবাজারের টেকনাফের শাহপরীর দ্বীপের জালিয়াপাড়া এলাকা থেকে ৩ কোটি টাকা মূল্যের (১ লাখ পিস) ইয়াবা জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।
শনিবার (৩০ অক্টোবর) বিকেলে বিজিবি টেকনাফ-২ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।
বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সূত্রে খবর পেয়ে শুক্রবার (২৯ অক্টোবর) দিনগত রাতে শাহপরীর দ্বীপের জালিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনে অভিযান চালায় বিজিবি সদস্যরা। শনিবার ভোরের দিকে একটি হস্তচালিত নৌকায় করে শূন্যলাইন অতিক্রম করে বাংলাদেশের দিকে আসতে দেখে। সে সময় বিজিবি নৌকাটিকে চ্যালেঞ্জ করলে একটি ব্যাগ ফেলে পালিয়ে যেতে সক্ষম হয়। পরে ব্যাগটি থেকে প্রায় ৩ কোটি টাকার মূল্যের (১ লাখ পিস) ইয়াবা জব্দ করা হয়।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…