logo

সময়: ০৬:০৫, রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১

১১ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ০৬:০৫ পূর্বাহ্ন

সর্বশেষ খবর

কলারোয়ার একই পরিবারের  ৪খুনের মামলার আসামী রাহানুলের ফাঁসির রায় 

Ekattor Shadhinota
১৪ সেপ্টেম্বর, ২০২১ | সময়ঃ ১০:৩০
photo
কলারোয়ার একই পরিবারের  ৪খুনের মামলার আসামী রাহানুলের ফাঁসির রায় 

সাতক্ষীরা জেলার সিনিয়র রির্পোটারঃ  সাতক্ষীরার কলারোয়ায় একই পরিবারের চানজনকে নৃশংসভাবে কৃপিয়ে হত্যার ঘটনায় দায়েরকৃত চাঞ্চল্যকর মামলার একমাত্র আসামী রাহানুর রহমানকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ডের রায়  ঘোষণা করেছে আদালত । মঙ্গলবার দুপুর ১২টায় সময়  সাতক্ষীরার সিনিয়র দায়রা ও জজ আদালতের বিচারক শেখ মফিজুর রহমান এ রায় ঘোষণা করেন।

মামলার নথি ও তদন্ত প্রতিবেদনের বরাত দিয়ে পিপি এডভোকেট আব্দুল লতিফ জানান,  উপজেলার হেলাতলা ইউনিয়নের খলিষা গ্রামের  মৃত্যু শাহজাহানের ছোট ছেলে রাহানুর রহমান (৩৬) সম্পত্তির লোভে গত বছরের ১৪ অক্টোবর রাতে ভাই শাহীনুর রহমান (৪০), ভাবী সাবিনা (৩০), তাদের ছেলে সিয়াম (১০) ও মেয়ে তাসনিমকে (৮) কোমল পানীর সাথে ঘুমের বড়ি খাওয়ায় এ মামলার একমাত্র আসামী রাহানুর রহমান (৩৬)।

এরপর ভোর চারটার দিকে হাত ও পা বেঁধে তাদেরকে একে একে চাপাতি দিয়ে কুপিয়ে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করে। এ সময় তাদের ৪ মাসের শিশু মারিয়াকে হত্যা না করে তাকে লাশের পাশে ফেলে রেখে যায়। এ ঘটনায় নিহত শাহীনুরের শাশুড়ি উপজেলার উফাপুর গ্রামের রাশেদ গাজীর স্ত্রী ময়না খাতুন বাদি হয়ে কারো নাম উল্লেখ না করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্তভার পড়ে সিআইডির কাছে।

১৬ জন স্বাক্ষীর জবানবন্দি শেষে মঙ্গলবার দুপুরে এ রায় ঘোষণা করেন বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান।  

মামলা চলাকালীন আসামী রাহানুর সাতক্ষীরা কারাগারেই আটক ছিল। পৌনে ১২টার দিকে আদালতে নিয়ে আসে, রায় ঘোষণা শেষে তাকে ফের আদালতে নিয়ে যায় পুলিশ।

ফাঁসির দন্ডাদেশপ্রাপ্ত আসামী রাহানুরের মা বোন বা কাউকে আদালতে আসে পাশে  দেখা যায়নি।

আসামী পক্ষের আইনজীবী এস এম হায়দার এ রায়ে অসন্তোষ প্রকাশ করে উচ্চ আদালতে আপীল করবেন বলে জানান।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…