logo

সময়: ০৭:০৬, রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১

১১ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ০৭:০৬ পূর্বাহ্ন

সর্বশেষ খবর

জয়পুরহাট র‌্যাব-৫ এর বিশেষ আভিযানে সাজাপ্রাপ্ত আসামী ও মাদক কারবারি আটক 

Ekattor Shadhinota
১০ সেপ্টেম্বর, ২০২১ | সময়ঃ ০৯:৪৩
photo
জয়পুরহাট র‌্যাব-৫ এর বিশেষ আভিযানে সাজাপ্রাপ্ত আসামী ও মাদক কারবারি আটক 

মোঃ জহুরুল ইসলাম, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ ১০ সেপ্টেম্বর/২০২১ ইং
জয়পুরহাট র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) এর আভিযানে এজাহার নামীয় একজন সাজাপ্রাপ্ত পলাতক আসামী ও ১৮৭ বোতল ফেন্সিডিলসহ একজন মাদক ব্যবসায়ীসহ ০২জনকে আটক করেছে র‌্যাব।

আটককৃত সাজাপ্রাপ্ত আসামী হলেন, মোঃ তরিকুল ইসলাম (৩০), পিতা-মৃত আব্দুল মন্ডল, সাং-ছোট চাঁদপুর, থানা-পত্নীতলা, জেলা-নওগাঁ এবং আটককৃত মাদক আসামী হলেন, মোঃ জামির ইসলাম@জিএস (২৩), পিতা-মোঃ সাইফুল ইসলাম, সাং-সোটাহার ধারকি, থানা-জয়পুরহাট সদর, জেলা-জয়পুরহাট।

photo

র‌্যাব জানায়, বর্তমান প্রেক্ষাপটে সমাজে কে মাদক ও অপরাধ মুক্ত করার জন্য র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে। এমন প্রেক্ষাপটে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার তৌকির এর নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে নওগাঁ জেলার মহাদেবপুর থানাধীন দক্ষিণ হোসেনপুর এলাকা হতে বৃহঃবার (০৯ সেপ্টেম্বর ২০২১ খ্রিঃ)রাতে নওগাঁ জেলার মহাদেবপুর থানার মামলা নং-২৫/জিআর-২২১,তারিখ-২৩/০৮/২০২১খ্রিঃ,ধারাঃ  ৩৬৪/৩২৩/৩২৬/৩৫৪/৩০৭/৩৮৬/৫০৬/৩৪ পিসি মূলে বর্ণিত মামলার ২নং এজাহার নামীয় পলাতক আসামী মোঃ তরিকুল ইসলাম কে গ্রেফতার করা হয়। উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামীর বাড়িতে অবস্থিত টর্চার সেলে ব্যবহƒত লোহার তৈরী সাড়াশি, হাতুড়ি এবং চাকু ব্যবহার করে নির্যাতনকারীদের নির্যাতনের সাম্প্রতিক চাঞ্চল্যকর উক্ত মামলার অন্যতম প্রধান অপরাধী। সে একজন  দীর্ঘস্থায়ী মাদকাসক্ত এবং একজন প্রতারক সাংবাদিকও বলেও জানায় র‌্যাব।  

র‌্যাব আরো জানায়, কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার তৌকির এর নেতৃত্বে বৃহঃবার গভির রাতে অভিযান পরিচালনা করে জয়পুরহাট জেলার সদর থানাধীন সিএনবি চারমাথার দক্ষিণে জনৈক কুদ্দুস ডাক্তার (পশু চিকিৎসক) এর টিনসেড দোকানের পশ্চিমে পাকা রাস্তার উপর হতে ১৮৭ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আসামী  মোঃ জামির ইসলাম@জিএস হাতেনাতে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ী  মোঃ জামির নেশাজাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহপূর্বক জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে শিকার করে।  

রির্পোট লিখা পর্যন্ত আটককৃত সাজাপ্রাপ্ত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে নওগাঁ জেলার মহাদেবপুর থানায় জিডি মূলে হস্তান্তর করা হয়েছে। 
 

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…