logo

সময়: ০৬:০৮, রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১

১১ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ০৬:০৮ পূর্বাহ্ন

সর্বশেষ খবর

জয়পুরহাটে ট্রাক চাপায় অটোরিক্সা চালক নিহত ও একজন আহত

Ekattor Shadhinota
৩০ আগস্ট, ২০২১ | সময়ঃ ০৯:২৯
photo
জয়পুরহাটে ট্রাক চাপায় অটোরিক্সা চালক নিহত ও একজন আহত

মোঃ জহুরুল ইসলাম, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ ৩০ আগস্ট/২০২১ ইং
জয়পুরহাটের আক্কেলপুরে ট্রাক ও ব্যাটারি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ওয়াসিম (৪০) নামের এক অটোরিক্সা চালক নিহত হয়েছে। এসময় অটোরিক্সার একজন যাত্রী গুরুতর আহত হয়েছে। দূর্ঘটনাটি ঘটেছে জয়পুরহাট জেলাধীন আক্কেলপুর পৌর এলাকার শান্তা গ্রামে।  

নিহত অটোরিক্সা চালক ওয়াসিম(৪০) নওগাঁ সদর উপজেলার হাপানিয়া নারচি গ্রামের হালিম উদ্দীনের ছেলে এবং আহত যাত্রী সেতু সাখিদার(২৮) আক্কেলপুর পৌর এলাকার শান্তা গ্রামের মালেক সাখিদারের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার দুপুর ২টার দিকে পৌর এলাকার আক্কেলপুর-শান্তাহার সড়কের শান্তা প্রাথমিক বিদ্যালয়ের দক্ষিণে আক্কেলপুর থেকে উপজেলার রায়কালী গামী মুরগীর ফিড বোঝায় একটি ট্রাকের সাথে অপর দিক থেকে আসা ব্যাটারি চালিত অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষে ট্রাকটি অটোরিক্সাকে চাপা দেয়। এতে অটোরিক্সা চালক ও একজন যাত্রী গুরুত্বর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসাধীন অবস্থ্ায় অটোরিক্সা চালক ওয়াসিম (৪০) মারা যায়। আহত যাত্রী সেতু সাখিদার (২৮) কে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।  

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন,  এঘটনায় ট্রাক চালক হান্নান (৩২) সহ ফিড বোঝায় ঘাতক ট্রাকটি (বগুড়া-ড ১১-০৯৩৩) ও অটোরিক্সা থানা হেফাজতে রাখা হয়েছে।
 

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…