logo

সময়: ০২:৩৬, শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ, ০২:৩৬ পূর্বাহ্ন

সর্বশেষ খবর

মুজিববর্ষের মেয়াদ বাড়ল

Ekattor Shadhinota
১২ মার্চ, ২০২১ | সময়ঃ ০৯:০১
photo
ফাইল ছবি

নিজস্ব  প্রতিনিধি:  -বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের সময় ২০২১ সালের ১৬ ডিসেম্বর পর্যন্ত বাড়ানো হয়েছে।
শুক্রবার বিকেলে সংবাদ সম্মেলনে এ কথা বলেন বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন বাস্তবায়ন কমিটির আহ্বায়ক কামাল আবদুল নাসের চৌধুরী।
তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর সঙ্গে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী যুক্ত হয়েছে। ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর আয়োজন থেকে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পর্যন্ত আমরা যাবো। মুজিব চিরন্তনে আমরা ১০ দিনের অনুষ্ঠান আপাতত সাজিয়েছি। ১৭ মার্চ থেকে ২৬ মার্চ পর্যন্ত এই অনুষ্ঠানগুলো অনুষ্ঠিত হবে।
বঙ্গবন্ধুর বাঙালির জন্য আত্মত্যাগের যে মহিমা সেটা কখনো শেষ হবার নয়। সে জন্য বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জ্ঞাপনের যে যাত্রা সেটি হলো মুজিব চিরন্তনের যাত্রা। সেজন্য বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর আয়োজন কখনো শেষ হবে না এবং এটির কোনো সমাপনি অনুষ্ঠান দেখতেও চাই না বলে জানান কামাল আবদুল নাসের চৌধুরী। উল্লেখ্য, স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের লক্ষ্যে সরকার ১৭ মার্চ ২০২০ থেকে ২৬ মার্চ ২০২১ সময়কে মুজিববর্ষ হিসেবে ঘোষণা করে।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…