logo

সময়: ০৮:১৪, শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ০৮:১৪ অপরাহ্ন

সর্বশেষ খবর

ইস্পাহানি ফিদে রেটিং দাবা প্রতিযোগিতা, প্রতিববন্ধী দাবা খেলোয়াড়দের জন্য চুয়েটে জনসংযোগ কর্মকর্তা হিসেবে যোগদান করলেন আইদিত ইবনে মঞ্জু জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ১ম বর্ষ ভর্তির আবেদনের ২য় মেধা তালিকা প্রকাশ   মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি মোঃ হাসানুজ্জামান @হাছান(৪২), গ্রেফতার করেছে র‌্যাব-২ ও র‌্যাব-৬। অবৈধভাবে চাঁদা উত্তোলন করাকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৪ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। ‘বিদেশে কর্মী প্রেরণে রিক্রুটিং এজেন্সিকে মানবিক হওয়ার আহ্বান’-প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী

মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৬২

Ekattor Shadhinota
১১ মার্চ, ২০২১ | সময়ঃ ০৫:০৪
photo
প্রতীকী ছবি

 নিজস্ব  প্রতিনিধি:  -রাজধানীর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ৬২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) বলছে গ্রেপ্তারকৃতরা মাদক সেবন ও ব্যবসার সঙ্গে জড়িত।
তাদের কাছ থেকে বিপুল পরিমান মাদকদ্রব্য পাওয়া গেছে।
বিষয়টির সত্যতা নিশ্চিত করে ডিএমপি মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স শাখার অতিরিক্ত উপ-কমিশনার ইফতেখায়রুল ইসলাম বলেন, গতকাল বুধবার সকাল ছয়টা থেকে  আজ বৃহস্পতিবার (১১ মার্চ) সকাল ছয়টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওই ৬২ জনকে গ্রেপ্তার করে বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ।
এ সময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ৮ হাজার ৪৬১ পিস ইয়াবা, ১৩৩ গ্রাম ১৮ পুরিয়া হেরোইন ও ৪ কেজি ৯০ গ্রাম গাঁজা, ৬ বোতল ফেনসিডিল এবং ৩৬টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৪৬টি মামলা করা হয়েছে।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…