logo

সময়: ০৫:৫৫, শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ, ০৫:৫৫ অপরাহ্ন

সর্বশেষ খবর

বিএসটিআই, সিলেট সার্ভিল্যান্স অভিযান ওজন ও পরিমাপ যাচাই সংক্রান্ত

Ekattor Shadhinota
১৮ ডিসেম্বর, ২০২৩ | সময়ঃ ১০:২৫
photo
বিএসটিআই, সিলেট সার্ভিল্যান্স অভিযান ওজন ও পরিমাপ যাচাই সংক্রান্ত

অদ্য ১৮- ১২- ২০২৩ খ্রি. তারিখ রোজ সোমবার সিলেট মহানগরীর বিভিন্ন এলাকায় একটি সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করা হয়। সাভিল্যান্স সংক্রান্ত কার্যক্রম নিম্নরুপ :

সেরা ফুডস, শাহজালাল উপশহর, সিলেট প্রতিষ্ঠানটির হলুদ, মরিচ, ধনিয়া ও মুড়ি পণ্যের অনূকূলে দ্রুত মোড়কজাতকরণ নিবন্ধন সনদ গ্রহণের নির্দেশ দেওয়া হয়। উক্ত প্রতিষ্ঠানের ওজনযন্ত্রের পরিমাপ ও ভেরিফিকেশন সনদ যাচাই করা হয়।

 মেসার্স জালালাবাদ এন্টারপ্রাইজ, নবারুন, সোনারপাড়া, সিলেট প্রতিষ্ঠানটির ঘি, ব্ল্যাক টি, সরিষার তেল ও মধু পণ্যের অনূকূলে দ্রুত মোড়কজাতকরণ নিবন্ধন সনদ গ্রহণের নির্দেশ দেওয়া হয়। উক্ত প্রতিষ্ঠানের ওজনযন্ত্রের পরিমাপ ও ভেরিফিকেশন সনদ যাচাই করা হয়।

 মেসার্স দুধসাগর প্রিমিয়াম, শাহজালাল উপশহর, সিলেট প্রতিষ্ঠানটির ফার্মেন্টেড মিল্ক (মিষ্টি দই) এবং রসমলাই পণ্যের অনূকূলে দ্রুত মোড়কজাতকরণ নিবন্ধন সনদ গ্রহণের নির্দেশ দেওয়া হয়। উক্ত প্রতিষ্ঠানের ওজনযন্ত্রের পরিমাপ ও ভেরিফিকেশন সনদ যাচাই করা হয়।

 মেসার্স দুধওয়ালা, মিরা বাজার, সিলেট প্রতিষ্ঠানটির ওজনযন্ত্রের পরিমাপ ও ভেরিফিকেশন সনদ যাচাই করে সঠিক পাওয়া যায়।

উক্ত অভিযান পরিচালনায় বিএসটিআই বিভাগীয় অফিস সিলেট এর কর্মকর্তা জনাব সুমন সাহা, সহকারী পরিচালক (মেট) এবং জনাব রাইসুল ইসলাম, পরিদর্শক (মেট) অংশগ্রহণ করেন।

জনস্বার্থে বিএসটিআইয়ের বিভাগীয় অফিস সিলেট এর এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…