logo

সময়: ০৭:১৫, বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ০৭:১৫ অপরাহ্ন

সর্বশেষ খবর

ওয়ালটন আন্তর্জাতিক ফিদে রেটিং দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

Refayet Hossain
০১ নভেম্বর, ২০২৩ | সময়ঃ ০৯:৫৯
photo
ওয়ালটন আন্তর্জাতিক ফিদে রেটিং দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

রেফায়েত হোসেন ঃ-  ‘ওয়ালটন আন্তর্জাতিক ফিদে রেটিং দাবা প্রতিযোগিতা-২০২৩’ আজ বুধবার দুপুরে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে।

দুপুরে গ্রিন রোডের মানহা’স ক্যাসেলের হলরুমে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতার অপরাজিত চ্যাম্পিয়ন ফিদে মাস্টার মনন রেজা নীড় নগদ ২৫ হাজার টাকা ও ওয়ালটনের গিফট, রানার-আপ আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ মিনহাজ উদ্দিন ১৮ হাজার টাকা ও ওয়ালটন সামগ্রী এবং তৃতীয় হওয়া ফিদে মাস্টার নাইম হক ১২ হাজার টাকা ও ওয়ালটন সামগ্রী পুরস্কার পান।

এছাড়া চতুর্থ হওয়া ক্যান্ডিডেট মাস্টার মো. মাছুম হোসেন ৮ হাজার টাকা ও ওয়ালটন সামগ্রী, পঞ্চম ফিদে মাস্টার সৈয়দ মাহফুজুর রহমান ৭ হাজার টাকা ও ওয়ালটন সামগ্রী, ষষ্ঠ ক্যান্ডিডেট মাস্টার মো. আবজিদ রহমান ৬ হাজার টাকা ও ওয়ালটন সামগ্রী, সপ্তম স্বর্নাভো চৌধুরী ৫ হাজার ও ওয়ালটন সামগ্রী, অষ্টম ইকরামুল হক সিয়াম ৪ হাজার টাকা ও ওয়ালটন সামগ্রী, নবম ফিদে মাস্টার মেহেদী হাসান পরাগ সাড়ে ৩ হাজার টাকা ও ওয়ালটন সামগ্রী এবং দশম মো. জাভেদ সাড়ে ৩ হাজার টাকা ও ওয়ালটন সামগ্রী পান।

এর বাইরে একাদশতম হওয়া ফিদে মাস্টার মো. করীফ হোসেন ও দ্বাদশ শফিক আহমেদ, রেটিং ক্যাটাগরিতে আব্দুল মোমিন, মহিলা ক্যান্ডিডেট মাস্টার আহমেদ ওয়ালিজা, সিয়াম চৌধুরী, শাহীনুর হক, সাফায়েত কিবরিয়া আজান, মুস্তাকিম নাফি, উর্ধ্ব-৫০ ক্যান্ডিডেট মাস্টার সোহেল চৌধুরী, সেরা মহিলা মহিলা ক্যান্ডিডেট মাস্টার জান্নাতুল ফেরদৌস ও অনূর্ধ্ব-১৪ ক্যান্ডিডেট মাস্টার সাকলাইন মোস্তফা সাজিদকেও অর্থ পুরস্কার দেয়া হয়।

আন্তর্জাতিক দাবা বিচারক মো. হারুন অর রশিদ, ক্যান্ডিডেট মাস্টার সোহেল চৌধুরী ও আন্তর্জাতিক দাবা বিচারক শাহজাহান কবীর বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

সাত রাউন্ড সুইস-লিগ পদ্ধতিতে অনুষ্ঠিত সাতদিন ব্যাপী এই প্রতিযোগিতায় দেশি-বিদেশি ৭২ জন খেলোয়াড় অংশগ্রহণ করেন এবং বিজয়ীদের নগদ এক লক্ষ বিশ হাজার টাকা ও ওয়ালটন সামগ্রী পুরস্কার হিসেবে দেয়া হয়।
 

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…