logo

সময়: ০৫:৩৬, শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ০৫:৩৬ পূর্বাহ্ন

সর্বশেষ খবর

জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ১ম বর্ষ ভর্তির আবেদনের ২য় মেধা তালিকা প্রকাশ   মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি মোঃ হাসানুজ্জামান @হাছান(৪২), গ্রেফতার করেছে র‌্যাব-২ ও র‌্যাব-৬। অবৈধভাবে চাঁদা উত্তোলন করাকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৪ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। ‘বিদেশে কর্মী প্রেরণে রিক্রুটিং এজেন্সিকে মানবিক হওয়ার আহ্বান’-প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ ও ক্ষুদে ডাক্তার কার্যক্রম উপলক্ষে মসিকের এডভোকেসী সভা প্রেমিকার বাড়ির সামনে বিষপাণে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য

বাংলার বিবেক পত্রিকার উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

Masud Rana
১৫ আগস্ট, ২০২৩ | সময়ঃ ০৯:৫২
photo
বাংলার বিবেক পত্রিকার উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক : গাছ লাগান পরিবেশ বাঁচান, গাঁছ লাগান নগরীর মানুষকে উত্তপ্ত গরম থেকে রক্ষা করুন, এই স্লোগানকে সামনে রেখে রাজশাহী থেকে প্রকাশিত সাপ্তাহিক বাংলার বিবেক পত্রিকার উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে।  
মঙ্গলবার বিকালে নগরীর মতিহার থানার অক্ট্রয় মোড় এলাকার নতুন রাস্তার পাশে সরকারী পরিত্যাক্ত স্থানে কাটবাদাম গাছের চারা রোপণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, সাপ্তাহিক বাংলার বিবেক পত্রিকার প্রকাশক সম্পাদক মোঃ আবু হেনা মোস্তফা জামান, দৈনিক বার্তা ও খোলা কাগজ পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ মাসুদ রানা রাব্বানী, সাংবাদিক মিজানুর রহমান টনি, মোজাম্মেল হক রনি, আতিকুর রহমান মুন্টু, মোঃ মনিরুল ইসলাম মনি প্রমূখ।
 

শেয়ার করুন...

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…